Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

অভিযান-১০ ট্রাজেডিতে আরও একজনের মৃতদেহ উদ্বার: ২৬ জনের ডিএনএ টেস্ট

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

অভিযান-১০ লঞ্চের ভয়াবহ অগ্নিকাণ্ডে নিখোঁজ এক যাত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিষখালী নদীর রাজাপুর এলাকা থেকে আজ বেলা সাড়ে ৯টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিখোঁজ হওয়া ব্যক্তি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের দক্ষিণ বড়লবনগোলা মানিকখালী গ্রামের হাকিম শরীফ(৪৫)। ঢাকায় এসএমসির ওরস্যালাইনের একজন পরিবেশক ছিলেন তিনি। ২৩ডিসেম্বর স্ত্রী পাখি বেগম ও শিশু পুত্র নাসরুল্লাহকে নিয়ে মেয়ের বিয়ের সামগ্রী কিনে নিয়ে অভিযান-১০ লঞ্চে বরগুনা আসছিলেন। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় হাকিম শরীফ তার স্ত্রী পাখি বেগম ও আড়াই বছরের পুত্র নাসরুল্লাহ থাকেন।

২৬ ডিসেম্বর বরগুনার আদালতে লঞ্চ মালিক হামজালাল সহ অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম নাসির বাদী হয়ে মামলা দায়ের করেন। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম মিলন জানান, আজ(সোমবার) মামলাটি এফআইআর করা হয়েছে। আমরা তদন্ত শুরু করে দিয়েছি।
পূর্ব ঘোষনা অনুযায়ী আজ সোমবার সকাল ১০ টা থেকে সিআইডির মেডিকেল টিমের বরগুনা সার্কিট হাউসে অজ্ঞাত পরিচয় যাত্রীদের স্বজনদের ডিএনএ পরীক্ষার কথা থাকলেও ৬ঘন্টা পর বেলা ৪টায় বরগুনা জেনারেল হাসপাতালে ডিএনএ পরীক্ষা শুরু হয়। দীর্ঘ সময় স্বজন হারানো স্বজনরা ক্ষুধার্ত অবস্হায় চরম ভোগান্তিতে কাটান।জেলা প্রশাসনের নিয়ন্রন কক্ষের তথ্যমতে ২৬ জন নিঁখোজ যাত্রীর স্বজনদের ডিএনএ পরীক্ষা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ