Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছিনতাই ডাকাতির ঘটনায় ১৫ কিশোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

নগরীতে পৃথক অভিযানে সাতটি ছোরাসহ ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের ১৫ জনকে পাকড়াও করেছে পুলিশ। নগরীর পলোগ্রাউন্ড থেকে রোববার রাতে সাতজনকে গ্রেফতার করা হয়। অপর অভিযানে কাজির দেউড়ী থেকে গ্রেফতার হয় তিনজন। গ্রেফতারকৃতরা হলো- মো. শরীফ হোসেন (২১), মো. বাদশা (২২), মো. হানিফ (১৯), মো. ইমরান হোসেন লাবু (৪২), মো. ওমর ফারুক ইফতি (১৯), জয় বৈষ্ণব (১৯), মো. সালাউদ্দিন (১৯), শাকিব খান (২০) মো. জুয়েল (১৯) ও রনি দাশ (২১)। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ছিনতাই, দস্যুতার একাধিক মামলা রয়েছে। তারা সন্ধ্যার পর দলবেঁধে নগরীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে পথচারী ও রিকশা আরোহীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোনসহ মালামাল ছিনতাই করে।
এদিকে নগরীর টাইগারপাসে আইয়ুব খান নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনতাই করার ঘটনায় পাঁচ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, এ চক্রটি এর আগে ১৯ ডিসেম্বর নগরীর খুলশী থানার ওয়্যারলেস কলোনী এলাকায় নাজিম উদ্দিন নামে একজনকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনতাই করে। গ্রেফতারকৃতরা হলো- মো. হাসান (২০), মো. রাকিব হোসেন (২০), মো. ফয়সাল (২০), আরমান হোসেন তাসিন (২১), ও সিরাজুল ইসলাম মুন্না (২০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ