Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘সরকার বিজয়ের সুবর্ণজয়ন্তীকে বিবর্ণ করেছে’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকার গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসন হরণ করে স্বাধীনতার চেতনা ধ্বংস এবং স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তীকে বিবর্ণ করেছে। তিনি গতকাল মহান বিজয় দিবসে ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় পৃথক দুইটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সমাবেশের আগে তিনি হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক দুইটি বিশাল বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন।
শোভাযাত্রায় ব্যানার, ফেস্টুন নিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা যোগ দেন। শোভাযাত্রা দুই উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ স্মৃতি সৌধে শ্রদ্ধা নিবেদন ও সমাবেশের মাধ্যমে কর্মসূচি সমাপ্তি ঘটে। হালুয়াঘাটের সমাবেশে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, আবদুল হামিদ এবং ধোবাউড়ার সমাবেশে বিএনপি নেতা অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন বক্তব্য রাখেন।
সমাবেশে এমরান সালেহ প্রিন্স বলেন, সরকার দেশের মান-মর্যাদা ধুলিস্যাৎ করে দিয়েছে।
নিজেদের অনৈতিক শাসন দীর্ঘায়িত করতে আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে গুম, খুনসহ মানবাধিকার লঙ্ঘন করেছে, ভোটাধিকার কেড়ে নিয়েছে। এময় তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ