Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ সভাপতির মাথা ফাটালেন সাধারণ সম্পাদক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৯:৩১ এএম

সোমবার রাতে স্থানীয় ভাংবাড়ীয়া বাজারের একটি চায়ের দোকানে বসে ছিলেন সভাপতি মিনারুল ইসলাম। এসময় সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও তার ছেলে শুভ বাঁশের লাঠি দিয়ে মিনারুলের মাথায় আঘাত করেন। রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে মিনারুল ইসলামকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা উপজেলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুলের মাথা ফাটিয়ে দিয়েছেন সাধারণ সম্পাদক জামাল।

সোমবার সন্ধ্যায় আলমডাঙ্গার ভাংবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত মিনারুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার ভাংবাড়ীয়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে এবং ভাংবাড়ীয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, উপজেলার ভাংবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে সোমবার দুপুরে স্কুলমাঠে আলোচনায় বসেন এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। এক পর্যায়ে স্কুলের কমিটি গঠন নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলামের মুখে ঘুষি মেরে দেন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। পরে মাথা ফাটিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ