Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬, ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী।

মার্সেল ফ্রিজে ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল এবার রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বাড়ালো। মার্সেল গ্রাহকরা এখন থেকে ১২ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি পাবেন। চলতি অক্টোবর থেকে এই সুবিধা কার্যকর হয়েছে। আগে মার্সেল ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ ছিল ৬ মাস। বিশেষ করে ফ্রিজের মান উন্নয়ন এবং গ্রাহক সুবিধা বাড়াতে এই উদ্যোগ নিয়েছে মার্সেল।
রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বৃদ্ধি উপলক্ষে গতকাল এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। রাজধানীর মতিঝিলে মার্সেল কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের প্রধান সমন্বক ইভা রিজওয়ানা, এইচআরএম বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, প্রধান বিপণন কর্মকর্তা মোশারফ হোসেন রাজীব (উত্তর) ও শামীম আল মামুন (দক্ষিণ), সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের সিনিয়র ডেপুটি ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন