Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৮:৪৫ পিএম

শেরপুরে একটি যাত্রীবাহী বাসচাপায় ফজলুর রহমান ফজলু (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে শহরের গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ফজলুর রহমান শহরের ঢাকলহাটি মহল্লার মৃত মেহের সেকের ছেলে। ওই ঘটনায় পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে শুকরিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে বকশীগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর শহরের গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে পৌঁছে বাসটি মোটরসাইকেল আরোহী মো. ফজলুর রহমানকে পেছন থেকে ধাক্কা দেয়। ওইসময় ফজলুর রহমান ছিটকে পড়লে বাসের চাকায় পড়ে তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বন্দে আলী মিয়া জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ