Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বিএনপির সমাবেশ আগামীকাল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৯:৩০ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ফেনীতে আজ মঙ্গলবার দুপুর ২টা থেকে বিএনপি সমাবেশ করার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত বিএনপি আজকের সমাবেশ স্থগিত করে আগামীকাল বুধবার নির্ধারণ করেছে। গতকাল রাতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ বিষয়টি নিশ্চিত করেছিলেন।

তিনি জানান, গতকাল বিকেল পর্যন্ত সমাবেশ করার অনুমতি দেয়নি প্রশাসন। পরে ঠিক সন্ধ্যার সময় সমাবেশ করার মৌখিক অনুমতি মিলে প্রশাসন থেকে। ফেনী শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কের পাশে ওয়াপদা মাঠে সমাবেশের মঞ্চ তৈরি করার জন্য নির্দেশ দেয়া হয়। যথারীতি শহরে মাইকিং,মঞ্চ তৈরির কাজ পুরোদমে শুরু হয়। এর মধ্যে আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, ফেনীর সাবেক সাংসদ জয়নাল আবেদীন হাজারীর মৃত্যুর সংবাদ আসে। প্রশাসনের বিশেষ অনুরোধে রাতেই জেলা বিএনপি জরুরী সভা ডেকে আজকের সমাবেশ স্থগিত ঘোষণা করেন এবং আগামীকাল বুধবার দুপুর দেড়টা থেকে বিএনপির সমাবেশ শুরু হবে বলে জানান।

এদিকে আজ সন্ধ্যায় ফেনীর ওয়াপদা মাঠের সমাবেশস্থলে মঞ্চ তৈরির কাজ পরিদর্শন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি। তখন তার সাথে বিএনপির জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশকে সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন জেলা বিএনপি

উক্ত সমাবেশে সভাপতিত্ব করবেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খোন্দকার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, অধ্যাপক জয়নাল আবেদিন ভিপি, চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সমাবেশের সমন্বয়ক মাহবুবুর রহমান শামীম। এছাড়াও সমাবেশে ঢাকা মহানগর বিএনপির (দক্ষিন) সদস্য সচিব রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সোলতান সালাউদ্দিন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুল রহমান খানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ