Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫৭ পিএম

কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় নিটল মটরস এর চ্যাসিস (ট্রাক) চাপায় একজন অজ্ঞাত (৪০) রিকশাচালক নিহত হয়েছেন। সোমবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মজমপুর এলাকার মোজাফফর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম।

আটক চ্যাসিস (ট্রাক) চালক আব্দুল বারী (৫৫)। তিনি নিটল মটরস কোম্পানিতে চাকরি করেন। আব্দুল বারি যশোর শহরের রাজারহাট এলাকার মৃত দীন আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মজমপুর এলাকায় ঢাকাগামী দ্রুতগতির একটি চ্যাসিস (ট্রাক) রিকশাচালককে চাপা দেয়।যশোর শহরের বসুন্দিয়া নিটল মটরস থেকে ছেড়ে আসা চ্যাসিস চাপায় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা চালকসহ ট্রাকটি আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে চালক ও চ্যাসিস (ট্রাক) উদ্ধার করে। হাসপাতাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, অজ্ঞাত রিকশাচালকের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। চ্যাসিস ও চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ