Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় চালকসহ ৪ জন নিহত ও ৬ জন আহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১০:১২ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট, পার্বতীপুর, ফুলবাড়ী ও সদরে পৃথক ৪টি দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে।

বিকেল ৫টার দিকে ফুলবাড়ী উপজেলার রংপুর–ফুলবাড়ী মহাসড়কে মাটি বোঝাই ট্রলির চাপায় পিষ্ট হয়ে মাহামুদা খাতুন (৬০) মহিলা মৃত্যুবরণ করে। নিহত মহিলা ফুলবাড়ী পৌরসভার সাবেক কাউন্সিলর মৃত একরামুল হক চৌধুরীর স্ত্রী। গ্রামের বাড়ী থেকে স্বামীর মৃত্যুবার্ষিকী পালন করার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর ধাক্কা দিলে তার মৃত্যু হয়।

অপর ঘটনাটি ঘটে একই উপজেলার শেরপুর এলাকায়। পথচারীকে বাঁচানোর চেষ্টা করায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এরআগে পিকআপের চাকায় পিষ্ট হয়ে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শাহজাহান আলী ও পিকআপের হেলপার আশরাফ আলী নিহত হয়। দুর্ঘটনার পর স্পীড ব্রেকারের দাবীতে দুই ঘন্টা সড়ক অবরোধ করে স্থানীয় বাসিন্দারা।

ভোরবেলা এর আগে দিনাজপুর থেকে ঢাকা যাওয়ার পথে ঘোড়াঘাটের বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাককে ধাক্কা দেয় একটি পিকআপ। ঘটনাস্থলেই চালক আক্তার হোসেন নিহত হয়। আহত হয় হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা লিমনসহ আরো দু’জন। আহতদের দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও সদর উপজেলার কাউগাঁর রাজাপুকুর এলাকায় শ্যামলী পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে প্রাচীর ভেঙ্গে একটি মাদ্রাসা মাঠে ঢুকে যায়। সকাল ৯ টায় সংঘটিত দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ