Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

এনা’র সেই বাসের চালককে আসামি করে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১০:৪৭ পিএম

রাজধানীর খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে পাশের লেনে চলা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় এনা বাসের চালককে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে দুর্ঘটনার শিকার মাইক্রোবাসচালক বাদী হয়ে মামলাটি করেন বলে নিশ্চিত করেছেন খিলক্ষেত থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম। আমিনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৯টায় মহাখালী বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া এনা পরিবহনের বাসটি হোটেল লা মেরিডিয়ানের সামনে উত্তরার দিক থেকে আসা মাইক্রোবাসটির ওপরে ওঠে যায়। এ ঘটনায় মাইক্রোবাসচালক বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় এনা পরিবহনের চালককে আসামি করা হয়েছে। এনা পরিবহনের বাসটি ও দুর্ঘটনার শিকার মাইক্রোবাসটি রেকারে করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আমরা এনা পরিবহনের বাসটির চালককে গ্রেফতার করতে চেষ্টা করছি।

এর আগে সকালে এ বিষয়ে ডিএমপির ট্রাফিক গুলশান বিভাগের বিমানবন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সাইফুল মালিক বলেন, এনা পরিবহনের একটি বাস মহাখালী বাস টার্মিনাল ছেড়ে সিলেটের উদ্দেশে যাচ্ছিল। আর মাইক্রোবাসটি উত্তরা থেকে আসছিল। হঠাৎ বাসটি একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি ও মাইক্রোবাসটি ভেঙে দুমড়ে-মুচড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ