Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে সরকার : মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১১:০১ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার কিছু হলে তার দায় সরকারকেই নিতে হবে। মানিকগঞ্জে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে আজ মঙ্গলবার জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত মহাসমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন।

একদলীয় শাসনব্যবস্থার মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে অভিযোগ করে বিএনপির মহাসচিব আরও বলেন, ‘বাংলাদেশকে অগণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে চিহ্নিত করেছে বর্তমান সরকার। জনগণই দেশের মালিক, দেশকে রক্ষা করতে হবে জনগণকেই।’ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর। সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ