Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিলেটে পৌঁছেছেন পররাষ্ট্রমন্ত্রী, এখন আছেন সংবর্ধনাস্থলে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৪:১৬ পিএম

সিলেটে সংবর্ধনা স্থলে পৌঁছেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন। আজ (২৯ জানুয়ারি) বিকাল ৩টা ১০ মিনিটে সিলেট রেজিস্ট্রারি মাঠে এসে পৌঁছান তিনি। এর আগে বেলা ২টা ২০ মিনিটে ইউএস বাংলা’র একটি ফ্লাইটে এসে পৌঁছেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে।

সিলেটের এই কৃতি সন্তানকে আজ সংবর্ধনা প্রদান করছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। সফল পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের গৌরব সমুন্নত রাখা, সিলেট-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় সিসিকের পক্ষ থেকে প্রদান করা হচ্ছে এ সংবর্ধনা। এ সংবর্ধনার সুযোগ্যও তিনি।

এদিকে, দুপুর থেকে সিলেট রেজিস্ট্রারি মাঠের সংবর্ধনা অনুষ্ঠাস্থলে দল-মত নির্বিশেষে লোকজন আসতে থাকেন। বিকাল ৩টা পর্যন্ত কানায় কানায় ভর্তি যায় নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। অনুষ্ঠানস্থল ও মাঠের চারপাশে কঠোর নিরাপত্তায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ