Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে শিশুর রহস্যজনক মৃত্যু , মা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৭:০২ পিএম

সুবর্ণচর উপজেলায় ১৬ মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুর মাকে থানায় নিয়ে গেছে পুলিশ।

নিহত মাহিদুল ইসলাম উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল ওহাবের বাড়ির রাজ মিস্ত্রী মোক্তার হোসেনের ছেলে।

বুধবার দুপুরে উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ৮নম্বর ওয়ার্ডের আব্দুল ওহাবের বাড়ি থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের দাদা আব্দুল ওহাব বলেন, নিহত শিশুর মা ছামনা খাতুন সকাল ১০টার দিকে শিশুটিকে নিয়ে তার কক্ষের দরজা বন্ধ করে খাওয়াচ্ছিলেন। কিছুক্ষণ পর তার ওই কক্ষে শব্দ শুনতে পেয়ে দরজা খোলার জন্য ছামনাকে ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করলে শিশু ও তার মাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এরপর তাদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। দীর্ঘিদিন থেকে গৃহবধূ ছামনা মানসিক সমস্যায় ভূগছে। চিকিৎসা করলেও সে সুস্থ হয়ে উঠেনি।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মুখম-লে কিছু আঁচড়ের চিহ্ন দেখা গেছে। পরিবার বলছে জিনের হামলা। তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। তাৎক্ষণিক নিহত শিশুর মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনে রাখা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে এ ঘটনায় আইন গত প্রদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ