Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

রাজধানীতে অজ্ঞান পার্টির ১১ ও জাল ডলারসহ ৩ প্রতারক গ্রেফতার

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ১১ সদস্য এবং বাড্ডা থেকে সাড়ে তিন হাজার জাল ডলারসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গতকাল বুধবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ডিবির একটি টিম গুলিস্তান এলাকায় অভিযান চালায়। এ সময় অজ্ঞান পার্টির ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে  উদ্ধার করা হয়  ১১০টি চেতনানাশক ট্যাবলেট। এ চক্রটি মহানগরীর বিভিন্ন এলাকার বাস, সিএনজি, রেলস্টেশন ও লঞ্চঘাটে অবস্থান করে সাধারণ যাত্রীদের কৌশলে বিভিন্ন প্রকার জুস, শরবত, চায়ের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে। পরে তাদের সর্বস্ব লুট করে নিতো। গ্রেফতারকৃতরা হলো, দেলোয়ার হোসেন (৫২), কফিল (২৫), রুবেল (২২), বাবু ওরফে তোতলাবাবু (২০), রাব্বি (১৮), হোসেন মিয়াজি (২৯), দ্বীন ইসলাম সরকার (২৩), জামাল (৩০), আরিফ(১৯), ইউসুফ (২৩) ও সাইফুল ইসলাম (২৯)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ