Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

অপকর্মকারীরা আমাকে গডফাদার বলে -শামীম ওসমান

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, যেসব অপকর্মকারীরা অপকর্ম করে বেড়ায় তাদের অপকর্ম আমি বন্ধ করে দিয়েছি বলেই সেসব অপকর্মকরীরা আমাকে গডফাদার বলে আখ্যায়িত করেছে। তিনি আরো বলেন, সরকার আমাকে একাধিক বার মন্ত্রিত্ব ও দলের নেতৃত্ব দিতে চেয়েছিল আমি তা নেইনি। আমি মৃত্যুর আগ পর্যন্ত একজন কর্মী হয়েই বেঁচে থাকতে চাই। বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উদ্ধবগঞ্জ জেলা অডিটোরিয়ামে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ ও কর্মী সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমরা যারা চেয়ারে বসে আছি তারা সবাই স্বার্থের জন্য রাজনীতি করি আর যারা আমাদের সামনে বসে আছেন তারা ব্যক্তি স্বার্থে রাজনীতি করেন না বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেন।    
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়গঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাদল আহম্মদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভা মেয়র সাদেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপম, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম নান্নু, যুগ্ম আহ্বায়ক আলী হায়দার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড: নুরজাহান, পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম, বারদি ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, মদনপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ