Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোলায়মান মোল্লা হাসপাতালে মারা গেছেন

মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি শরিয়তপুরের সোলায়মান মোল্লা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। গত মঙ্গলবার রাত ৩টার দিকে তিনি মারা যান। তার বাড়ি শরিয়তপুর জেলার কাশিপুর এলাকার মুসলিম পাড়ায়।
তার বাবার নাম চান মোল্লা। ২০১৫ সালের দিকে সোলায়মান মোল্লাকে মানবতাবিরোধী অপরাধে আটক করা হয়েছিল। মঙ্গলবার রাত ২টার দিকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়েন তিনি। কারা চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রাত ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কারারক্ষী জাকারিয়া আলম জানান, বার্ধক্যজনিত কারণে সোলায়মান মোল্লার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গত মঙ্গলবার থেকে ট্রাইব্যুনালে মোল্লা ওরফে সলেমান মৌলবি ও ইদ্রিস আলী সরদারের বিরুদ্ধে যুক্তিতর্ক শুরু হয়েছে। এই মামলার মোট সাত জন আসামি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোলায়মান মোল্লা হাসপাতালে মারা গেছেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ