Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশকে ঘিরে ৮ঘন্টা বাস চলাচল বন্ধ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১১:৩৮ পিএম

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশকে ঘিরে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি। বুধবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘সম্প্রতি বিভিন্ন স্থানে ভাঙচুরের প্রতিবাদে আমরা লক্ষ্মীপুরে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এটি বন্ধ থাকবে।’

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু জানান, জেলা আউটার স্টেডিয়ামের সমাবেশ সফল করতে কয়েকদিন ধরে জেলার বিভিন্ন স্থানে প্রস্তুতি সভা করা হয়েছে। প্রতিটি সাংগঠনিক শাখা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক সমাবেশে অংশ নেবেন। এতে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত থাকার কথা রয়েছে।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাসিবুর রহমান বলেন, সমাবেশকে ঘিরে বাস চলাচল বন্ধের ঘোষণা দুঃখজনক। প্রশাসন ও রাজনৈতিক নেতাকর্মীদের কাছে আমরা সহনশীল আচরণ প্রত্যাশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ