Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০ অক্টোবর থেকে ধর্মঘট

সংবাদ সম্মেলনে সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্প মালিক সমিতি

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : দাবি না মানলে ৩০ অক্টোবর থেকে ধর্মঘটে যাবে সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্প ফিলিং স্টেশন মালিকরা। গতকাল (বুধবার) বিকেলে রাজধানীর পল্টনে আকরাম টাওয়ারে পেট্রোল পাম্প ফিলিং স্টেশন মালিক সমিতির নিজস্ব অফিসে দুই সংগঠন আয়োজিত যৌথ সাংবাদিক সম্মেলনে জানানো হয়। আগামী ৩০ অক্টোবর ভোর ৬টা থেকে ধর্মঘট শুরু করা হবে।
সংবাদ সম্মেলনে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারহান নূর বলেন, বেশ কিছুদিন ধরেই সরকার গ্যাসের দাম বাড়ানোর কথা বলছে। বিতরণ কোম্পানিগুলো দাম বাড়ানোর এ প্রস্তাব বিইআরসিতে জমা দিয়েছে। গ্যাসের দাম বাড়ানোর এই প্রক্রিয়া বন্ধ করতে হবে। তিনি বলেন, দীর্ঘদিন ধরেই আমরা আমাদের দাবিগুলো সরকারের কাছে জানাচ্ছি। কিন্তু কোনো সমাধান হচ্ছে না।
আগামী ৩০ অক্টোবরের মধ্যে সড়ক ও জনপদের ইজারা মাসুল বাতিল, গ্যাসের মূল্য বৃদ্ধির প্রস্তাব বাতিল, সিএনজি বিক্রিতে কমিশন না বাড়ানো এবং জ্বালানি মন্ত্রণালয় থেকে গঠিত কমিটির পাঁচ দফা সুপারিশ পেট্রোবাংলা বাস্তবায়ন না করা পর্যন্ত এই ধর্মঘট অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩০ অক্টোবর থেকে ধর্মঘট

২৭ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ