Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ম্যানইউতে চলছে গৃহদাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম | আপডেট : ১০:৪৬ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২১

ওলে গানার সুলশারকে বরখাস্ত করার পর রাফ রাগনিককে দায়িত্ব দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। উদ্দেশ ছিল তাদের পুরনো অতীত ফিরিয়ে আনা। তবে বিষয়টি রাগনিকের জন্য অতটা সহজে হচ্ছে না৷ কারণ বেশ কিছু বিষয় নিয়ে গৃহদাহ চলছে ম্যানইউ শিবিরে।

রোনালদোর সঙ্গে কয়েকজন সতীর্থর ছায়া দ্বন্দ্বঃ ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী দলে অন্যতম সমস্যা হলো রোনালদোর সঙ্গে কয়েকজন সতীর্থর মিল না থাকা। যার মধ্যে অন্যতম হলেন ম্যাসন গ্রিনউড। স্কাই স্পোর্টসের বিশেষজ্ঞ গ্যারি নেভিল জানিয়েছেন অধিনায়কত্ব নিয়ে হ্যারি মাগুইর ও রোনালদোর মধ্যে ছোট সমস্যা আছে। বিশেষ করে হ্যারি মাগুইর রোনালদো আসায় না-কি কিছুটা হতাশ। কারণ রোনালদোর কারণে তিনি অনেকটা আড়ালে পরে গেছেন।

আচরণগত সমস্যা: তরুণ খেলোয়াড়দের সঙ্গে সিনিয়রদের সম্পর্ক খুব বেশি একটি ভালো নয়। সিনিয়ররা তাদের সহায়তা বেশি একটি করেনা৷ যেটি থাকা উচিত।

রাগনিকের অনুশীলনের ধরনের সঙ্গে খাপ না খাওয়াতে পারা: রাফ রাগনিকের অনুশীলনের ধরনের সঙ্গে নাকি অনেকে খাপ খাওয়াতে পারছেন না। বিশেষ করে তিনি নাকি অন্ধকার হওয়ার পরও অনুশীলন করাতেই থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ জানুয়ারি, ২০২২
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন