Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাফুফের কাছে সময় চেয়েছেন কিংস সভাপতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১০:০৮ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফের) সহ-সভাপতি হয়ে গণমাধ্যমে ওই সংস্থার বিরুদ্ধে কথা বলায় কারণ দর্শানোর নোটিশ পেয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। গত ২৫ ডিসেম্বর নোটিশ পাঠালেও এর জবাব দেওয়ার নির্দিষ্ট সময় ওইদিন বেঁধে দেয়নি বাফুফে। পরে অবশ্য আরেকটি চিঠি দিয়ে ইমরুল হাসানকে ২৯ ডিসেম্বরের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছিল। তবে ইমরুল হাসান বেঁধে দেয়া সময়ের মধ্যে কারণ দর্শানোর নোটিশের জবাব না দিয়ে এক সপ্তাহ সময় চেয়েছেন বাফুফের কাছে। নতুন সময় অনুযায়ী ৫ জানুয়ারির মধ্যে তাকে কারণ দর্শানোর নোটিশের জবাব দিতে হবে।

চলমান ফেডারেশন কাপ নিয়ে একটি বেসরকারী টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে সম্প্রতি ইমরুল হাসান বলেছিলেন- বাফুফে বিশেষ একটি ক্লাবকে সুবিধা দিতেই বারবার নিয়ম পরিবর্তন করছে। অবশ্য এ কথা বলার আগেই বসুন্ধরা কিংস ফেডারেশন কাপ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়। শুধু বসুন্ধরাই নয়, মৌসুমের দ্বিতীয় টুর্নামেন্টে খেলছে না উত্তর বারিধারা ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রও। ফেডারেশন কাপ টুর্নামেন্টের বাইলজ লঙ্ঘনের কারণে এই তিন ক্লাব বসুন্ধরা কিংস, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও উত্তর বারিধারা ক্লাবকে টুর্নামেন্টের পরবর্তী আসরে নিষিদ্ধ করাসহ তাদেরকে ৫ লাখ টাকা করে জরিমানা করেছে বাফুফে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ জানুয়ারি, ২০২২
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন