Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ ২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘রাত জাগা ফুল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১২:৪৫ পিএম

স্টার সিনেপ্লেক্সসহ দেশের মোট ২৬টি প্রেক্ষাগৃহে আজ (৩১ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে মীর সাব্বির পরিচালিত সিনেমা ‘রাত জাগা ফুল’। এই সিনেমা দিয়েই চিত্রপরিচালক হিসেবে অভিষেক ঘটছে নন্দিত অভিনেতা মীর সাব্বিরের। নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন মীর সাব্বির।

মীর সাব্বির বলেন, ‘সিনেপ্লেক্সের সবগুলো শাখায় মুক্তি পাচ্ছে রাত জাগা ফুল। এ ছাড়া যমুনা ব্লকবাস্টার, শ্যামলী, মধুমিতা, বর্ষা, নারায়ণগঞ্জের সিনেস্কোপ, চট্টগ্রামের সুগন্ধা, যশোরের মনিহারসহ সোট ২৬টি হলে মুক্তি পাচ্ছে ছবিটি। আশা করি সবাই হলে এসে ছবিটি দেখবেন।’

সিনেমাটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘এই ছবির গল্প মাথার ওপর দিয়ে যাবে না। রোমান্টিক একটা গল্প। দেশের গল্প, প্রকৃতির গল্প। ছবিটা দেখার পর মনে হবে, সুন্দর একটা গল্প দেখলাম। সিনেমায় যা যা থাকা দরকার তার, সবই এতে আছে। আমি দর্শকদের তৃপ্তি দিতেই রাত জাগা ফুল বানিয়েছি।’

জানা গেছে, ঢাকার ভেতরে ‘রাত জাগা ফুল’ মুক্তি পাবে- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার ও সনি স্কয়ার), ব্লকবাস্টার, শ্যামলী, মধুমিতা, আনন্দ, চিত্রামহল, গীত, নিউ গুলশান ও সেনা সিনেমায়।

আর ঢাকার বাইরে মুক্তি পাবে- সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), সুগন্ধা (চট্টগ্রাম), বর্ষা (গাজীপুর), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), নিউমেট্রো (নারায়ণগঞ্জ), মনিহার (যশোর), চাঁদমহল (কাঁচপুর), সেনা অডিটোরিয়াম (সাভার), চন্দ্রিমা সিনেমা (জয়দেবপুর), চিত্রালী সিনেমা (খুলনা), শঙ্খ (খুলনা), শাপলা (রংপুর), রূপকথা (পাবনা), নন্দিতা (সিলেট), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর) ও পূরবী (ময়মনসিংহ)।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘রাত জাগা ফুল’। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য মীর সাব্বির নিজেই লিখেছেন। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আবু হুরায়রা তানভীর ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী।

টিজার প্রকাশের পাশাপাশি ইতোমধ্যে আলোচনায় এসেছে সিনেমাটির একাধিক গান। যে গানগুলো করছেন মমতাজ, এস আই টুটুল, হৃদয় খান, রাহুল আনন্দ, অবন্তী সিঁথি, কলকাতার নচিকেতা। সিনেমাটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ