Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নবজাতকের ছিন্ন মাথা কুকুরের মুখে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১২:৫৯ পিএম

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার একটি ড্রেনের পাশ থেকে এক নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাত সোয়া ১০টার দিকে ওই নবজাতকের ছিন্ন মাথা উদ্ধার করা হয়। বর্তমানে ওই নবজাতকের চিহ্ন মাথাটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ডিএনএ টেস্ট শেষে ছিন্ন মাথাটি দাফন করা হবে নগরীর একটি গোরস্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় এক নৈশপ্রহরী প্রথমে নবজাতকের ছিন্ন মাথাটি কুকুরের মুখে দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তিনি মাথাটি উদ্ধার করেন। তবে ওই নবজাতকের এখনও পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার ওসি এস এম মাসুস পারভেজ জানান, রাত সোয়া ১০টার দিকে কাশিয়াডাঙা এলাকার একটি ড্রেন থেকে এক নবজাতকের ছিন্ন মাথা কুকুর টানাটানি করছিল। এসময় স্থানীয় নিরাপত্তা প্রহরী সেটি দেখে পুলিশকে খবর দেয়। পরে সেই ছিন্ন মাথাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, এখন নবজাতকের ডিএনএ টেস্ট করা হবে। ঘটনার বিস্তারিত তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ