Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেলো এক যুবকের, আহত ৩

বাসে অগ্নিসংযোগ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৩:১৭ পিএম

মাদারীপুর সদর উপজেলার খাগদি এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় সুমন শেখ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩জন। পরে স্থানীয়রা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে। নিহত সুমন মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বাগেরহাট থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৯টার দিকে মাদারীপুর শহরের খাগদি এলাকায় আসলে থেমে থাকা একটি অটোরিক্সাকে ধাক্কা পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই সুমন নামে এক যুবক নিহত হয়। নিহত সুমন অটোরিক্সা চালক ছিলেন। পরে স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় আধা ঘন্টা মাদারীপুর- শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে নিহত হয়েছে সুমন। এর আগেও দুই দফায় এই বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক হেলপার সুপারভাইজার পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ