Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নারী কর্মীদের শ্লীলতাহানির অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৩:৩৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ২নং ধানীসাফা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম (চশমা) নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগ করেছেন। কর্মীদের প্রচারের জন্য ঘর থেকে বের না দেয়া এবং নারী কর্মীদের লাঞ্ছিত করার পাশাপাশি শ্লীলতাহানি ঘটানোর অভিযোগ করেছেন। শুক্রবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। নারী কর্মীদের শ্লীলতাহানির ঘটনায় মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগে দেয়া হয়েছে বলে তিনি জানান।

লিখিত বক্তব্যে রফিকুল ইসলাম বলেন, সম্প্রতি তার ইউনিয়নে বিপ্লব নামে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার হন। এ ঘটনাকে কেন্দ্র করে তার নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়। তিনি আরও বলেন, এ মামলায় তার ৯টি ওয়ার্ডেরই গুরুত্বপূর্ণ কর্মীদের আসামী করে পুলিশী হয়রাণী করা হচ্ছে। অপর দিকে তার প্রতিদ্বন্ধি আ‘লীগ প্রার্থী হারুন অর রশিদ তালুকদারের নির্দেশে স্থানীয় ও ভাড়াটিয়া সন্ত্রাসীরা তার (রফিকুল ইসলাম) কর্মীদের নির্বাচনী প্রচারে ঘর থেকেও বের হতে দিচ্ছেন না। এবং তার পোস্টার, ব্যানার ছিড়ে আগুনে পুড়িয়ে দিচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আ‘লীগ মনোনীত সাবেক গণ পরিষদ সদস্য এড. শামসুল হক এর ছোট ভাই মো. আবু মিয়া, সমাজ সেবক মো. আনোয়ার আকন, শিক্ষক মো. আফজাল হোসেন, জাকির হোসেন খান, ফারুক হাওলাদার প্রমুখ।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল লিখিত অভিযোগ সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ