Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মধুখালীতে মুক্তিযুদ্ধের ইতিহাস শোনালেন বীরমুক্তিযোদ্ধারা

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে মুক্তমঞ্চে মুক্তিযুদ্ধের বীরগাথা ইতিহাস শোনালেন বীরমুক্তিযোদ্ধারা।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় রামলাল উচ্চ বিদ্যালয় খেলার মাঠের বিজয় চেতনা চত্বরে অনুষ্ঠিত ডুমাইন ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধকালীন সময়ে জীবনের ঝুকি নিয়ে মুক্তিযুদ্ধের গল্প শোনালেন বীরমুক্তিযোদ্ধাগণ।

যুদ্ধকালিন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. মহসিন আলী বাচ্চুর সভাপতিত্বে ও ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আজাদ মাহবুব বিপ্লবের সঞ্চালনায় মুক্তিযুদ্ধের বীরত্ব গাথার ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমান মোল্যা,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. খুরশেদ আলম ভ‚ইয়া, সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. আলতাফ হোসেন, সাবেক ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল হক লিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আকমল হোসেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাকির আহমেদ টোকন,সাবেক চেয়ারম্যান শাহ আসাদুজ্জামান তপন,সংগঠনের সাধারন সম্পাদক মাসুম পারভেজ এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি চলে গভীর রাত অবধি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন