Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসএসসিতে ফেল করায় আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

বগুড়ার সান্তাহারে এসএসসি পরীক্ষায় ফেল করায় শৌরভ নামের এক ছাত্র ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ এদিন বিকেলে তার লাশ উদ্ধার করেছে। সে বগুড়ার শবগঞ্জ উপজেলার মাসিমপুর ডোমড়া পাড়ার মো. শামসূল আলীর ছেলে বলে জানা গেছে।

সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানা যায়, এসএসসি পরীক্ষায় ফেল করায় শৌরভ গত বৃহস্পতিবার দুপুর ২টার দিক সান্তাহার থেকে দিনাজপুরগামী আন্তঃনগর দোলন চাপা ট্রেনের ইঞ্জিনে উঠে এবং নামা পোঁওতা রেলব্রিজের পূর্বপাশে রেল গেটের কাছে ট্রেন থেকে লাইনের ভিতর ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। শৌরভ নওগাঁ সদর উপজেলার শাজাহাদপুর নানার বাড়িতে পড়াশোনা করতো। সে এবার নওগাঁর ফতেপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। সান্তাহার রেলওয়ে পুলিশ লাশ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তন্তর করেছে। এব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় এটি ইউডি মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ