Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু, ট্রাক ভাংচুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ২:০৯ পিএম

সিদ্ধিরগঞ্জে সাতঘোড়া সিমেন্টে ফ্যাক্টরির একটি ট্রাক চাপায় ৫ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের নাম আবির। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করে ভাংচুর ও চালক সালাউদ্দিন (৩৫)কে মারধর করে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকাল ৪টায় নাসিকের ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া গ্রামে। নিহত আবির ওই গ্রামের কুতুবউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া আবদুল হাইয়ের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির পাশে অন্যান্য শিশুদের সাথেই ছিলেন আবির। বিকেল পৌনে ৪টার দিকে সুমিলপাড়ায় ৪, ৫, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডলি আক্তারের নির্বাচনী প্রচারণার লোকজন দেখে পোস্টার নেয়ার উদ্দেশ্যে পিছন পিছন ছুটতে থাকে সে। ছুটতে গিয়ে পড়ে যায় আবির। এসময় রাস্তার সামনের দিক থেকে আসা সাতঘোড়া সিমেন্ট ফ্যাক্টরির একটি খালি ট্রাক শিশুটিকে চাপা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ট্রাকের চাপায় শিশুর মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক ড্রাইভার সালাউদ্দিন (৩৫) কে মারধর করে এবং ট্রাক ভাঙচুর করে। এসময় পুলিশ ও সাংবাদিকদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) আবু বকর সিদ্দিক জানান, ট্রাকটি থানায় নেওয়া হয়েছে। শিশুর পরিবার মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। শিশুটিকে দাফনের জন্য গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ