Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ভূঞাপুরে দোয়া মাহফিল

ভূঞাপুরে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ২:৪১ পিএম

‘শিক্ষা-ঐক্য-প্রগতি’ এ স্লোগানকে রেখে সারাদেশের মতো টাঙ্গাইলের ভূঞাপুরেও উপজেলা ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা, পৌর ও ইবরাহীম খাঁ কলেজ শাখা ছাত্রদলসহ অঙ্গসংগঠন। শনিবার (১ জানুয়ারি) বেলা ১১ টায় পৌর শহরে উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব হোসেন কফিলের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- টাঙ্গাইল জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ভূঞাপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সম্পাদক সেলিমুজ্জামান সেলু, পৌর বিএনপি’র সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন,পৌর বিএনপি’র সাবেক সম্পাদক খন্দকার গিয়াস, বিএনপি নেতা হাবিবুর রহমান ভুট্রো, উপজেলা সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম রবি ও অনুষ্ঠানের সঞ্চালক ময়নুল ইসলাম তালুকদার রনিসহ উপজেলা ও পৌর বিএনপি’সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বক্তারা বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবি জানিয়ে আগামী দ্বাদশ সাংসদ নির্বাচন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে নির্বাচন চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ