Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় মেম্বার প্রার্থীর প্রচারণার মাইক ও গাড়ী ভাংচুর

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৩:৫৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে ৬ নং টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বর প্রার্থী নাসির উদ্দিন হেলাল মৃধা (পানির পাম্প) এর প্রচার মাইক ও অটো রিক্সা ভাংচুর করেছে প্রতিদ্বন্ধী প্রার্থীরা। শুক্রবার রাতে ওই ওয়ার্ডের পাঁচশতকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনি প্রতিদ্বন্ধি প্রার্থী শিলা সেলিম ( ক্রিকেট ব্যাট) ও নিরঞ্জন শিকারী (বৈদ্যুতিক পাখা) এর বিরুদ্ধে মঠবাড়িয়া থানা ও উপজেলা নির্বাচন অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে উপজেলার ৬ নং টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বর প্রার্থী নাসির উদ্দিন হেলাল মৃধা (পানির পাম্প) ও তার সমর্থকরা শুক্রবার বিকেলে প্রচারণায় নামেন। সন্ধ্যার পরে মাইক প্রচার অবস্থায় পাঁচশতকুড়া নাময় স্থানে এলে প্রতিদ্বন্ধি প্রার্থী শিলা সেলিম, নিরঞ্জন শিকারী ও তাদের লোকজন প্রচারম্যান সজিব (২৫) এবং পানির পাম্প প্রতীকের মেম্বার প্রার্থী নাসির উদ্দিন হেলাল মৃধার ওপর হামলা চালিয়ে প্রচার মাইক ও অটো রিক্সা ভাংচুর করে এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলা কারীরা পালিয়ে যায়। তবে অভিযুক্ত শিলা সেলিম ও নিরঞ্জন শিকারী এসকল অভিযোগ অস্বীকার করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল লিখিত অভিযোগ সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ