Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে ১ কোটি টাকার যৌন উত্তেজক ওষুধ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৩:৫৬ পিএম

মীরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের অলিনগর বিজিবি ক্যাম্প (ফেনী ব্যাটালিয়ন- ৪ বিজিবি) প্রায় এক কোটি টাকার যৌন উত্তেজক ও শক্তি বর্ধক ভারতীয় ওষুধ জব্দ করে। গত শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে সীমান্ত পিলার- ২২০৩ এর ২/আর.বি গজ বাংলাদেশের অভ্যন্তরে আমতলী নামক স্থানে এসব ঔষধ জব্দ করে।

যৌন উত্তেজক ট্যাবলেট(Sanagra-100 mg) ১৭,২৪০ পিস এবং শক্তি বর্ধক ট্যাবলেট (Cyproheptadine IP 4mg) ১৩,৫০০০০ পিস যার আনুমানিক মূল্য এক কোটি টাকার বেশি।

অলিনগর ক্যাম্প কমান্ডার নজরুল ইসলামের নেতৃত্বে বিজিবি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিআইপি সদস্য ল্যান্স নায়ক ইখতিয়ার উদ্দিনের মাধ্যমে বিজিবির পাঁচজন সদস্য উক্ত অভিযান পরিচালনা করে। বিজিবি সদস্যদের অবস্থান টের পেয়ে চোরাচালানকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে অলিনগর সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নজরুল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। আসামিরা আমাদের অবস্থান জেনে পালিয়ে যায়। সিজার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ