Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

এবার ‘সুপারম্যান’ হয়ে আসছেন বনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৪:৩০ পিএম

হলিউডের আলোচিত সিনেমা ‘সুপারম্যান’। এতে নাম ভূমিকায় অভিনয় করেন ব্রিটিশ অভিনেতা হেনরি ক্যাভিল। এবার ‘সুপারম্যান’ নামে সিনেমা নির্মিত হতে যাচ্ছে টলিউডে। তাতে ‘সুপারম্যান’ রূপে পর্দায় হাজির হবেন বনি সেনগুপ্ত। এটি পরিচালনা করবেন রিনো দত্ত। সিনেমার নাম ‘সুপারম্যান’ হলেও এটি হলিউডের ‘সুপারম্যান’-এর রিমেক নয় বরং গল্পটি কলকাতার।

পরিচালক রিনো দত্ত বলেন, ‘করোনা আবহে অনেক মানুষই শুধু নিজের স্বার্থ নিয়ে না ভেবে অন্যের পাশে এসে দাঁড়ান। আজও বন্ধু শব্দের সঠিক অর্থ হারিয়ে যায়নি। সেসব মানুষদের থেকে অনুপ্রেরণা পেয়েই আমার এই সিনেমা।’

জানা গেছে, গ্রামের এক সাধারণ ছেলেকে কেন্দ্র করে গড়ে উঠেছে এ সিনেমার কাহিনি। ঘটনাচক্রে এই ছেলেই হয়ে উঠে গ্রামের সুপারম্যান। তার এই সুপারম্যান হওয়াটা একার নয়, বরং তার সঙ্গে সঙ্গে পুরো গ্রামই এগিয়ে আসে একে অপরের সাহায্যে।

বনি সেনগুপ্ত ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন ঈশানী ঘোষ, দর্শণা বণিক প্রমুখ। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে শুরু হবে দৃশ্যধারণের কাজ। কলকাতা ও শহরতলিতে শুটিং হবে। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন অর্ণব ভৌমিক। অমিত আচার্য ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ