Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদগঞ্জের ইসলামপুরে ইছালে ছাওয়াব মাহফিল ২০ ও ২১ জানুয়ারি

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন ইসলামপুর দরবার শরীফের ৭৮তম ইছালে ছাওয়াব মাহফিল আগামী ২০ ও ২১ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রবার ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ:) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ফুরফুরা শরীফের পীরে কামেল আলহাজ হযরত মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী। সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাবের সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন।
১ম দিন বিকাল ৩টায় ও ২য় দিন বাদ জুমা ওয়াজ শুরু হবে। ওয়াজ করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা ড. কাফীল উদ্দীন সরকার সালেহী, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা ড. এ কে এম মাহবুবুর রহমান, ছারছিনা কামিল মাদরাসার প্রধান মুফতি মাওলানা মাহমুদুম মুনির হামীম, ইসলামপুর শাহ্ ইয়াছিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আমীর হোছাইন। নারায়ণগঞ্জের তল্লা জামে মসজিদের খতিব আলহাজ হযরত মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান, কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী, কক্সবাজার আদর্শ কামিল মাদরাসার আরবি প্রভাষক হাফেজ মাওলানা তানভীর আহমেদ। আরো বহু ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন। উক্ত মাহফিলে মুসলমান ভাইদের শরীক হওয়ার আহ্বান জানিয়েছেন- মো. জোবায়ের হোসাইন, মো. আবু জাফর, মো. আবুল খায়ের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন