Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেশবপুরের নির্বাচনী অফিস ভাঙচুর প্রার্থীসহ আহত ৩

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেশবপুরের সুফলাকাঠি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী এস এম মুনজুর রহমানের কলাগাছি বাজারের চশমা প্রতীকের নির্বাচনি অফিস ভাঙচুর করেছে নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পৌছালে অজ্ঞাতনামা প্রাইভেটকার আরোহীরা তাকে ধাক্কা দিয়ে আহত করে পালিয়ে যায় বলে অভিযোগ।
স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী এস এম মুনজুর রহমান জানান, গত বৃহ. রাত ১২টার দিকে তিনি অফিস ভাঙচুরের খবর পেয়ে কলাগাছি বাজারে আসেন এ সময় একটি প্রাইভেটকারে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তিনি গুরুতর আহত হন। গত শুক্রবার তিনি বেতীখোলা গ্রামে একটি জানাজা শেষে কলাগাছি বাজারে পৌছালে তার বহরে থাকা জোবান মোল্যা ও নাইম সরদারকে নৌকার কর্মী সারুটিয়া গ্রামের পচার ছেলে শাহিন ও তার সাঙ্গ-পাঙ্গরা লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, শান্তিপুর্ণ পরিবেশ বজায় থাকলেও তারা ভোটের হিসাবে পরাজিত হওয়ার আশঙ্কায় সহিংসতার পথ বেছে নিয়েছে। তিনি আরো জানান অফিস ভাঙচুরের ঘটনা সহকারি পুলিশ সুপার ও কেশবপুর থানার ওসিকে জানিয়েছি। তিনি সুষ্ঠু নির্বাচনের পরিবেশের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ