Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

ছাত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় শিক্ষক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

সাবেক ছাত্রীর ছবি এডিট করে আপত্তিকরভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে চট্টগ্রামে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারি থেকে শুক্রবার ওই স্কুলশিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. নুর উদ্দিন (২৯) ভাটিয়ারি হাজী তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
র‌্যাব কর্মকর্তারা জানান, ওই ছাত্রী স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। স্কুলে পড়াকালীন সে নুর উদ্দিনের কাছে কিছুদিন প্রাইভেট পড়ে। এসময় তাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে প্রলুব্ধ করার চেষ্টা করতেন নুর উদ্দিন। তবে ছাত্রী নুর উদ্দিনকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে তিনি ভয়ভীতি দেখাতেন এবং তার বিয়ের প্রস্তাব আসলে সেগুলো ভেঙে দেওয়ার হুমকি দিতেন।
মেয়েটি ভয়ে বিষয়টি গোপন রেখে পরিবারের কাউকে জানায়নি। সম্প্রতি ওই ছাত্রীর মা ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই সময় নুর উদ্দিন হাসপাতালে ও বাড়ির পাশে গিয়ে মেয়েটির ছবি তুলেছিলেন। পরে ছবিগুলো এডিট করে ভুয়া ফেইসবুক আইডি খুলে আপত্তিকরভাবে ছড়িয়ে দিতে থাকেন। কয়েকদিন আগে ওই মেয়ের বিয়ের প্রস্তাব এসেছে শুনে নুর উদ্দিন পাত্রের বড় ভাই ও চাচাত ভাইয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করেন এবং ওই মেয়ের আপত্তিকর ছবি পাঠাতে শুরু করেন। যার কারণে মেয়েটির বিয়েও ভেঙে যায়। এ ঘটনায় গত ২৬ ডিসেম্বর ভুক্তভোগী তরুণীর বাবা র‌্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। এরপর র‌্যাব নুরকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ