Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভোলায় প্রতিবাদ সমাবেশ

হাতপাখার কর্মী-সমর্থকদের ওপর হামলা

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ভোলার আলীনগর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর নৌকার প্রার্থীর সমর্থকদের হামলা-নির্যাতনের প্রতিবাদে এবং অপরাধীদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তরের উদ্যোগে ভোলা শহরের হাটখোলা জামে মসজিদ চত্বরে বিকেলে ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার উত্তরের সভাপতি এইচ এম ইব্রাহীম সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ সভাপতি মাওলানা আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা মিজানুর রহমান, সেক্রেটারী মাওলানা তরিকুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় লিডার এম ওবায়েদ বীন মোস্তফা প্রমুখ। প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, আলীনগরের নৌকার প্রার্থী বশিরের প্রকাশ্য নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী নির্বাচনী প্রচারণাকালীন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেনকে অতর্কিত হামলা করে তার দাড়ি, টুপি, পাগড়িকে অবমাননা, মোবাইল, নগদ টাকা ছিনতাইসহ তাকে গুরুতর আহত করেছে। সে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। বক্তারা আরো বলেন, হাতপাখার বিজয়ের সম্ভাবনা ও বিপুল জনসমর্থন দেখে বিগত দিনের চাল চোর, গম চোর, কাবিখাসহ রাষ্ট্রিয় সম্পদ লুণ্ঠনকারীদের আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাই তারা বেপরোয়া হয়ে হামলা মামলার পথে বেছে নিয়েছে। হামলা মামলা করে হাতপাখা তথা ইসলামের বিজয় ঠেকানো যাবেনা ইনশাআল্লাহ্। প্রতিবাদ সমাবেশ দোষীদের গ্রেফতারের জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন আন্দোলনকারী নেত্রীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলায় প্রতিবাদ সমাবেশ

২ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ