Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে পৌর মার্কেটে আগুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৌর মার্কেটে এক ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ওই অগ্নিকান্ডে ঘটনাটি ঘটে। দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। এ ঘটনায় প্রায় কোটি টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতেও ব্যবসায়ীরা দোকান বন্ধ করে চলে যায়। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ মার্কেটের ভিতরে আগুন দেখতে পায় পথচারীরা। পরে পথচারী এবং মার্কেটের আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু এসময় আগুন খুব দ্রুত ছড়িয়ে নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে অনেক চেষ্টার পরও আগুন নিয়ন্ত্রণে না আসায় জানানো হয় পার্শবর্তী নান্দাইল ফায়ার সার্ভিস অফিসে। পরে নান্দাইল ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট ঘটনাস্থলে আসে। এ অবস্থায় ২টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর মার্কেটে লাগা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। এসময় ওই মার্কেটের বিভিন্ন কাপড়, টুপি আতর, তসবিহ, ও জায়নামাজের ১টি এবং জুতার ৭টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় কোটি টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. হাফিজা জেসমিন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডার ও ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জে পৌর মার্কেটে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ