Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বৃহত্তর খুলনা সমিতির নিবার্চন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

বৃহত্তর খুলনা সমিতি, ঢাকার ২০২২ এবং ২০২৩ মেয়াদে সভাপতি অধ্যাপক ডাক্তার বিশ্বাস আক্তার হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রেজাউল হক রেজা এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইঞ্জি মো. মঞ্জুরুল হাসান।

শুক্রবার রাজধানী ঢাকার মিরপুরে সমিতির নিজস্ব কার্যালয় সুন্দরবন ভবনে প্রধান নির্বাচন কমিশনার ড. মো, আব্দুল মজিদ এ ফলাফল ঘোষনা করেন। গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সমিতির অন্যন্য সদস্যরা হলেন যথাক্রমে সহসভাপতি এস.এম. আবু সাইদ, এ্যাডভোকেট মো. হুমায়ুন কবির বাদশা, এ্যাডভোকেট শেখ আওসাফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, কাজী মইনুল হক, মো, রোস্তম আলী, সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালিউল ইসলাম ডলার, সমাজকল্যাণ সম্পাদক এ্যাডভোকেট কে.এম ফুরকান আলী, দপ্তর সম্পাদক মো, আব্দুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম খান, প্রচার সম্পাদক শেখ আব্দুল হান্নান এবং সাংস্কৃতিক সম্পাদক মো, মাসুম বিল্লাহ। কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন- সেখ মোয়াজ্জেম হোসেন, এ্যাড এ.এস.এম.মুস্তাফিজুর রহমান, এ্যাড এস.কে সিকদার, কাজী ছিদ্দিকুর রহমান, মো. খুরশীদ আলম জাহাঙ্গীর, এ্যাড মো. শামছুজ্জামান, মো. আফসার আলী, ফসিহ উদ্দীন মাহতাব, ড. মো. শহিদুল ইসলাম, মো. মাহাতাব হোসেন (মনি), এস.এম. সাইফুল্লাহ আল মামুন, এ্যাড. হুমায়ুন কবির বুলবুল, মো, আমজাদ হোসেন, এস.এম. আলী আকবর, এ্যাডভোকেট মো. সহিদুল হক, মো. আজিজুর রহমান জমাদ্দার, হাফেজ সুলতান আহমেদ, মো. রেজাউল করিম, এম.এ আলম, এবং ড. কাজী মনিরুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃহত্তর খুলনা সমিতির নিবার্চন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ