Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তৈমূরের কাছে গোয়েন্দা সংস্থার পরিচয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১০:৫২ এএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তেমূর আলম খন্দকারের কাছে একটি বিশেষ গোয়েন্দা সংস্থার লোক পরিচয় দিয়ে মোটা অংকের চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে তৈমূর আলম শনিবার (১ জানুয়ারি) রাতে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগটি গ্রহণ করলেও সেটিকে জিডি বা মামলা হিসেবে নথিভুক্ত করেনি।
লিখিত অভিযোগে তৈমূর আলম উল্লেখ করেন, তিনি আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী। গত কয়েকদিন যাবৎ একটি বিশেষ গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) লোক পরিচয় দিয়ে ০১৬১৮-৭৪৪১১১ নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করছে।
তৈমূর আলম বলেন, বিষয়টি বিব্রতকর। কিন্তু আমি এতটাই ডিস্টার্ব হচ্ছিলাম যে বিষয়টি পুলিশকে না জানিয়ে পারছিলাম না। তাই লিখিত ভাবে পুলিশকে ঘটনাটি অবহিত করে রেখেছি।
অভিযোগের সূত্র ধরে ০১৬১৮-৭৪৪১১১ নম্বরে ফোন করলে সেটি বন্ধ পাওয়া যায়।
সদর মডেল থানার ওসি শাহজামান বলেন, তৈমূর আলমের কাছে কেউ একজন চাঁদা দাবি করছে বলে তিনি অভিযোগ দিয়েছেন। আমরা তার অভিযোগটি তদন্ত করে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা দাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ