Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার করোনায় আক্রান্ত লিওনেল মেসি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৬:২৯ পিএম

লিওনেল মেসি বড়দিনের ছুটিটা দারুণই কাটাচ্ছিলেন। আর্জেন্টিনায় ফিরে গিয়ে উদ্দাম ঘুরে বেড়িয়েছেন তিনি। তবে নতুন বছরের শুরুতেই দুঃসংবাদ শুনতে হলো তাকে। করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

পিএসজি অবশ্য আরও বড় দুঃসংবাদ পেয়েছে। মেসি তো আক্রান্ত হয়েছেনই, সঙ্গে আরও তিন খেলোয়াড়ের করোনা পরীক্ষার ফলাফলও পজিটিভ এসেছে। খেলোয়াড় তিনজন হলেন- হুয়ান বের্নাত, সার্জিও রিকো, ন্যাথান বিতুমাজালা। ফলে এই চারজনকে অন্তত নিজেদের পরবর্তী ম্যাচে দলে পাবে না কোচ মরিসিও পচেত্তিনোর দল। আতঙ্কের খবর হলো- দক্ষিণ আফ্রিকায় সনাক্ত হওয়া করোনাভাইরাসের নতুন ধরণ ওমিক্রনে আক্রান্ত হয়েছেন ৩৪ বছর বয়সী মেসি।

অথচ মাঠের বাইরে সময়টা বেশ কাটছিল। ক্রিসমাসের ছুটি কাটাতে ছুটে গিয়েছিলেন জন্মভূমি আর্জেন্টিনাতে। সপরিবারে বড়দিন আর নতুন বছরের ছুটির সময়টা কাটছিল দারুণ। এরমধ্যে খবর ছড়িয়ে পড়ে ছুটি শেষ হলেও করোনা আতঙ্কে তিনি নাকি নিজ দেশ ছেড়ে ফ্রান্সে যেতে ভয় পাচ্ছেন! কথায় আছে যেখানে বাঘের ভয়, সেখানেই নাকি রাত হয়। দেশ থেকে ফ্রান্সে ফিরেই তিনি করোনা পজেটিভ।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসি এখন তার ক্লাব পিএসজির চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন। তাদের পরামর্শেই চলবে বিশ্বসেরা এই ফুটবলারের চিকিৎসা। বলা দরকার, ইউরোপের ফুটবলে ফের আতঙ্ক হয়ে এসেছে করোনা। এই অতিমারির নতুন ঢেউয়ে জোরাল আঘাত পড়ল পিএসজি শিবিরে। এরমধ্যে করোনা টেস্টে পজিটিভ হয়েছেন ফরাসি এই ক্লাবটির পাঁচ ফুটবলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিওনেল মেসি

১৩ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ