Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আইভী

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৬:৫৭ পিএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তার বিশ্বাস বিগত সময়গুলোতে তিনি তার সিটি কর্পোরেশন এলাকায় ব্যাপক কাজ করেছেন। জনগণ ভোটের মাধ্যমে তার মূল্যায়ন করে পুনরায় মেয়র নির্বাচিত করবেন বলে তিনি দাবী করেন।
রোববার (২ জানুয়ারি) সকাল থেকে দিনভর সিদ্ধিরগঞ্জে নগরীর ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের ভোটারদের সমর্থন আদায়ে গণসংযোগ করেন আইভী। এসময় তার সাথে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারাও অংশ নিতে দেখা গেছে।
গণসংযোগকালে গনমাধ্যমকর্মীদের আইভী বলেন, কেউ কেউ তাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তার দাবী জনগণ এইসবে কান দিয়ে তাকেই পুনরায় নির্বাচিত করবে।
তিনি বলেন, জনগনের ভোটে পুনরায় নির্বাচিত হয়ে অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করবো। এছাড়া মানুষের চাহিদা মোতাবেক কাজ করার পরিকল্পনা রয়েছে। সিটি কর্পোরেশন এলাকায় খেলার মাঠ, পুকুর, খাল নিয়ে কাজ করবো। তাছাড়া বিশুদ্ধ ও সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করবো।
এই সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম, আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় শ্রমীকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন প্রধানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইভী

১৭ জানুয়ারি, ২০২২
২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ