Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেতাগীতে পিটিয়ে হত্যা : আহত ২

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধে চাচা শশুরের হাতে কৃষক ধলু মৃধা (৭৪) নিহত ও সংঘর্ষে তার ছেলে মো. হাসান (১৯), স্ত্রী রেনু বেগম (৪৫) আহত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ধলু মৃধা ঐ এলাকার মৃত মোজাফর মৃধার ছেলে।
নিহতের স্বজনরা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তার চাচা শশুর মো. রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে সকালে রফিক মল্লিক জামাই রাজীব, ছেলে রোহানসহ তার লোকজন নিয়ে সকালে জমি পরিমাপ করতে আসে। এ সময় ধলু মৃধার সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। এ পর্যায়ে রফিক তার লোকজন নিয়ে লোহার রড দিয়ে ধলু মৃধাকে পিটিয়ে হত্যা এবং তার স্ত্রী ও ছেলেকে কাচি দিয়ে কুপিয়ে আহত করেন। এতে ধলু মৃধা ঘটনাস্থলেই মারা যায় এবং তার স্ত্রী রেনু বেগম ও ছেলে মো. হাসান আহত হন।
দুপুরে আড়াইটায় নিহতের শাশুড়ি মাকসুদা বেগম ও তার ছেলে মো. হাসান বেতাগী প্রেসক্লাবে এসে এর অভিযোগ ও ঘটনার বিবরণ তুলে ধরে এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন। বেতাগী হাসপাতালে নেয়ার পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ধলু মৃধাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে থানায় লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য বরগুনায় প্রেরণ করে।
বেতাগী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে দ্রুত হাসপাতালে পুলিশ পাঠানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেতাগীতে পিটিয়ে হত্যা : আহত ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ