Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভাইকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার চরমনসা গ্রাম থেকে ভাইকে হত্যার ভয় দেখিয়ে এক কিশোরীকে ছয়মাস ধরে একাধিকবার ধর্ষণের অভিযোগে গতকাল রোববার সকালে আব্দুর রশিদ নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ভিকটিমকে পুলিশ হেফাজতে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রশিদ সদর উপজেলার চরমনসা গ্রামের মৃত আব্দুর রবের ছেলে ও ভিকটিমের প্রতিবেশী এবং ৪ সন্তানের জনক।
পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় চরমনসা গ্রামের বাসিন্দা মানসিক প্রতিবন্ধী মা-বাবার কিশোরী কন্যার ওপর প্রতিবেশী ৪ সন্তানের জনক আব্দুর রশিদের কুনজর পড়ে। এরপর কিশোরীর ছোট ভাইকে হত্যার ভয় দেখিয়ে ছয় মাস ধরে তাকে একাধিকবার ধর্ষণ করে আসছিল রশিদ। সম্প্রতি বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে খবর পেয়ে ভিকটিম ও অভিযুক্তকে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় দুপুরে ভিকটিমের খালা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সদর থানার ওসি জসীম উদ্দিন জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ