Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাভারে ছুরিকাঘাতে নিহত ১

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ঢাকার সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে একজনকে হত্যা ও অপরজনকে আহত করার অভিযোগে পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। গত রোববার দুপুরে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন। এর আগে গত শনিবার মধ্য রাতে সাভারের রাজফুলবাড়িয়ার শোভাপুর এলাকায় ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে।

নিহত এনামুল মিয়া (৩০) গাইবান্ধা জেলার সদর থানার সোনাইডাঙ্গা গ্রামের মিনু মিয়ার ছেলে। সে রাজফুলবাড়িয়ার শোভাপুর এলাকায় ভাড়া বাসায় থেকে নাভানা ফার্নিচারের কারখানায় কাজ করতো। আহত তসলিম (২৬) একই এলাকার বাসিন্দা। গ্রেফতার তুষার (২৮) রাজফুলবাড়িয়ার শোভাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সাভার মডেল থানার এসআই এখলাস উদ্দিন বলেন, কথা কাটাকাটির জের ধরে মধ্যরাতে শোভাপুর এলাকায় এনামুল ও তসলিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তুষার। পরে খবর পেয়ে রাতেই পুলিশ তাদের আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ভোরে এনামুল মারা যায়। মুমূর্ষু অবস্থায় তসলিম আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই তুষারকে গ্রেফতার করা হয়েছে। সামান্য কথা-কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে বলে তুষার জানিয়েছে। বিভিন্ন অপরাধে তুষারের বিরুদ্ধে সাভার মডেল থানায় আরও চারটি মামলা চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত ১

৩ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ