Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় জাতীয় কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

কলাপাড়ায় জাতীয় কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার শেষ বিকেলে হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে খেপুপাড়া কেন্দ্রীয় বড় জামে মসজিদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কলাপাড়া উপজেলা শাখার উপদেষ্টা হাফেজ মো. আল আমিন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেপুপাড়া নেছারুদ্দিন ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মো. নাসির উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিন্টু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সুজন মৃধা, খেপুপাড়া কেন্দ্রীয় বড় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতী সাঈদুর রহমান, হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার উপদেষ্টা হাফেজ আব্দুর রহিম, কলাপাড়া পৌরসভার ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ সমিতির সভাপতি মাওলানা মাসুম বিল্লাহ রুমিসহ অন্যান্যরা। এসময় জাতীয় কুরআন প্রতিযোগিতায় কলাপাড়া উপজেলা থেকে ১২৩ জন প্রতিযোগিদের মধ্যে ৭টি বিভাগে ৪৯ জনকে বিজয়ীদের মাঝে পুরুস্কার প্রদান করা হয়।



 

Show all comments
  • জোবায়ের ২৩ জানুয়ারি, ২০২২, ৩:৫৮ পিএম says : 0
    আমি প্রতিযোগিতা দিতে ইচ্ছুক।আমাকে অংশ গ্রহন করার সুজোগ দেওয়া হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়ায় জাতীয় কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ