Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে আমিশাকে বিয়ের প্রস্তাব দিলেন নেতার ছেলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১১:৫৩ এএম

এবার প্রকাশ্যে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিলেন কংগ্রেসের প্রয়াত নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়সাল প্যাটেল। যদিও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া সেই টুইটটি কিছুক্ষণ পরেই টুইট মুছে ফেলেছেন তিনি। তবে সেই টুইট ঘিরে অন্তর্জালে শোরগোল শুরু হয়েছে।

এর আগে ফয়সালের জন্মদিনে টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন অমিশা। টুইটে অভিনেত্রী লেখেন, ‘শুভ জন্মদিন ডার্লিং। ভালোবাসি। এই বছর খুব ভালো করে কাটাও’।

কিছুক্ষণ পরে সেই টুইটটি রি-টুইট করে ফয়সাল লেখেন, ‘অবশেষে তোমায় সবার সামনে প্রপোজ করছি…তুমি কি আমায় বিয়ে করবে?' অমিশা উত্তর দেওয়ার আগেই সেই টুইট মুছে ফেলেন (ডিলিট করেন) ফয়সাল। ততক্ষণে টুইটের স্ক্রিনশট নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, কয়েক দিন ধরে বিভিন্ন পার্টি থেকে শুরু করে নানান অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে অমিশা এবং ফয়সালকে। তারা কী প্রেম করেছন? এমন নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগী মহলে। নেটমাধ্যমে আমিশাকে বিয়ের প্রস্তাব দেওয়ায় সেই জল্পনা আরও জোরালো হয়।

আপতত আসন্ন সিনেমা গদর-এর দ্বিতীয় পার্টের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন আমিশা। এই ছবি দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন তিনি। ফের একবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে সানি-আমিশাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কংগ্রেস

২৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ