Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

আবারও বিমানের ফ্লাইট উড়বে সিলেট-চট্রগামের পথে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১:৪৫ পিএম

সিলেট থেকে চট্রগামের পথে চলবে বিমানের ফ্লাইট। আবারও সেই ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ৮ জানুয়ারি থেকে প্রতি সপ্তাহে দু’দিন সিলেট থেকে যাত্রী নিয়ে যাবে বিমানের সিলেট-চট্টগ্রাম ফ্লাইট।

বিমান সূত্র জানায়, ৮ জানুয়ারি থেকে সপ্তাহের শনিবার ও বুধবার সিলেট-চট্টগ্রাম ফ্লাইট চালু হবে। চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওই দুইদিন সকাল সোয়া ১১টায় ফ্লাইট ছেড়ে আসবে সিলেটে। ১২টা ৩৫ মিনিটে ফ্লাইটটি পৌঁছাবে সিলেটে। বেলা ১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ফ্লাইটটি ছেড়ে চট্টগ্রামের উদ্দেশ্যে। সেখানে পৌঁছাবে বেলা ২টা ২০ মিনিটে। সিলেট থেকে চট্টগ্রামে যেতে বা সেখান থেকে সিলেটে আসতে সর্বনিম্ন ভাড়া ৪২০০ টাকা বলে জানিয়েছে বিমান। অবস্থার পরিপ্রেক্ষিতে এ ভাড়া বাড়তেও পারে।
প্রসঙ্গত, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর শুভলগ্নে ২০২১ সালের ১৭ মার্চ সিলেট-চট্টগ্রাম পথে বিমানের ফ্লাইট চালু হয়। তবে করোনাভাইরাস মহামারির ব্যাপকতায় সে বছরের এপ্রিলেই বন্ধ হয়ে ফ্লাইট। পরিস্থিতি অনুকূল থাকায় এখন আবার ফ্লাইট চালু হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট-চট্রগাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ