Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পল্লী বিদ্যুতের লোকজনকে মারধর-মামলা, গ্রেফতার ৭

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ২:২৪ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার জালিয়াডাঙ্গা গ্রামে বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে সংঘবদ্ধ জনতা পল্লী বিদ্যুতের লোকজনকে মারধর করে ও সরকারি কাজে বাধা দেয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


রোববার (২ জানুয়ারি) রাতে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম গনমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এ ঘটনায় ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি বোয়ালমারী জোনের এজিএম মো. ফাহিম হোসেন ইভান স্থানীয় থানায় মামলা দায়ের করেন।

পুলিশ এজাহারভুক্ত ৭ আসামিকে গ্রেফতার করে দুপুরে ফরিদপুরের আদালতে চালান করেছে।
এর আগে শনিবার (১ জানুয়ারি) দিনগত রাতে মারধরের ঘটনা ঘটে।


মামলা সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে জালিয়াডাঙ্গা গ্রামের দক্ষিণ পাড়ার চাঁদ ফকিরের বাড়ির পাশে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যাডমিন্টন খেলা হচ্ছিল। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লোকজন অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে যায়।

ব্যাডমিন্টন খেলতে থাকা লোকজন সংঘবদ্ধ হয়ে পল্লী বিদ্যুতের লোকজনের ওপর হামলা করে এবং সরকারি কাজে বাধা দেয়। ওই রাতেই এজিএম ফাহিম হোসেন বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও অনেককে আসামি করে।
পুলিশ এজাহাভুক্ত আসামি মারুফ মোল্যা, রানা মোল্যা, ওবায়দুর মোল্যা, মো. মোমিন হাওলাদার, ইমরান মোল্যা, আলী আজম মোল্যা ও জসীম মোল্যাকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে চালান করেছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহার এবং পল্লী বিদ্যুতের লোকজনের ওপর হামলার ঘটনায় মামলা হলে পুলিশ আসামিদের গ্রেফতার করে আদালতে চালান করেছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Sakawat. ৩ জানুয়ারি, ২০২২, ২:৪৬ পিএম says : 0
    very sad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ