Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনার শিকার দুই ছিনতাইকারী

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৩:৪৩ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ছিনতাই করে পালানোর সময় উত্তম কুমার (৫৫) নামে এক পথচারীসহ ইব্রাহিম মন্ডল (৩০) ও মোঃ শাওন মিঞা (২৪) নামে দুই ছিনতাইকারী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।
গত (০২জানুয়ারী) রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর এলাকার ফুলবাড়ী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্চ মহাসড়কে এই ঘটনাটি ঘটেছে। আহত দুই ছিনতাইকারীসহ পথচারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।
আহত ছিনতাইকারী মোঃ ইব্রাহিম মন্ডল (৩০) রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকার আনারুল ইসলামের ছেলে অপর ছিনতাইকারী মোঃ শাওন মিঞা (২৪) একই জেলার পীরগঞ্জ উপজেলার ইসমাইলপুর গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে এবং আহত পথচারী উত্তম কুমার (৫৫) পৌর এলাকার মৃত পরশুরাম শীলের ছেলে বলে জানা যায়।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বাসুদেবপুর বড়বন্দর গ্রামের মজনু রহমানের ছেলে মোঃ সৌরভ হোসেন ব্যাটারি চালিত রিকশাভ্যানে ঢাকা মোড়ে যাওয়ার পথে পৌর শহরের ফুলবাড়ী বালিকা বিদ্যালয়ের সামনে বিপরিত দিক থেকে দ্রুত বেগে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল নিয়ে আসে ওই দুই ছিনতাইকারী। এসময় রিকশাভ্যানে থাকা সৌরভের হাতের স্মার্ট মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী উত্তম কুমারকে সজোরে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ওই দুই ছিনতাইকারী। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা পথচারী উত্তম কুমারসহ ওই দুই ছিনতাইকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাসহ ওই দুই ছিনতাইকারীর ব্যবহৃত অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি থানা হেফাজতে দেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেয়ে পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। ইতোপূর্বে যে ছিনতাইয়ের ঘটনাগুলো ঘটেছিল সেগুলোতে ওই দুই যুবকের সম্পৃক্ততা আছে কিনা সে বিষয়ে তদন্ত চলছে। উদ্ধারকৃত মোটরসাইকেলটি পুলিশি হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ