Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাচোলে আ.লীগের দুই গ্রুপের কর্মসূচিতে ১৪৪ ধারা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৪:৩২ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।
জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০ টায় নাচোল বাসস্ট্যান্ড মোড়ে নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খানের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী ঘটিত কেলেংকারীর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেন। অপরদিকে, একই সময়ে একই স্থানে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সম্প্রতি অনুষ্ঠিত স্থানীয় নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেয়া নেতাকর্মীদের বিপক্ষে প্রতিবাদসভা ও মানববন্ধন আহ্বান করেন।
আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী দেয়ায় এলাকায় সংঘর্ষের আশঙ্কায় নাচোল বাজার মোড়, ডাকবাংলা চত্বর, উপজেলা পরিষদ চত্বরসহ পৌর এলাকার বিভিন্ন এলাকায় ১৪৪ ধারা ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরিফ আহমেদ। এদিকে, সকাল থেকে মাইকিং করে জানানো হয়, ১৪৪ ধারা ভঙ্গ করে মানববন্ধন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ১৪৪ ধারা জারির জন্য সকাল থেকে বাসস্ট্যান্ড মোড় এলাকাসহ বিভিন্ন এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরদিকে আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল হোসেনের নেতৃত্বে দুপুর ২টার দিকে নাচোল উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ এর নিকট স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ