Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাবি ছাত্রলীগের নতুন কমিটি

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৮:০৩ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের ৪২তম ব্যাচের আখতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হয়েছেন দর্শন বিভাগের ৪৩তম ব্যাচের হাবিবুর রহমান লিটন।

সোমবার (৩ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি আকতারুজ্জামান সোহেল বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র। তিনি পূর্বের কমিটির সহ-সম্পাদক ছিলেন। সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। তিনিও পূর্বের কমিটির সহ-সম্পাদক ছিলেন।

এর আগে গত ১৭ অক্টোবর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি। কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির জন্য ১০ কর্ম দিবসের মধ্যে ছাত্রলীগ কর্মীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেয় কেন্দ্রীয় সংসদ। তার প্রেক্ষিতে আড়াই মাস পর নতুন এ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ